কিভাবে সাহায্য করতে পারি?

বইটই এর সিকিউরিটি ফিচার গুলো কী কী?

ফাইল কপিঃ আমাদের ই-বই গুলো অন্য ফোনে কপি করা যাবে কিন্তু অন্য ফোনে না কিনে পড়া যাবে না. কপি করা অনেক ক্ষেত্রে ডাটা সেভিং এর জন্য ভাল, বিশেষ করে গ্রামাঞ্চলে।

লেখা কপিঃ অপব্যবহার রোধ করতে বইটই এ লেখা কপি করার লিমিট আছে।

এনক্রিপশনঃ বইটই এর সব বই এনক্রিপ্ট করা। ডিক্রিপশন কী গুলো সকল বই ও পাঠকের জন্য ভিন্ন। এমন কি আপনি একটি বই দুবার ডাউনলোড করলে ডিক্রিপশন কী ভিন্ন হবে। কেউ যদি এই ডিক্রিপন কী পেয়ে যায় তাও অন্য ফোনে বইটি পড়তে পারবে না। এব্যাপারেও বইটই-এ সিকিউরিটি আছে।

স্ক্রিনশটঃ আমরা মনে করি এই সময়ে স্ক্রিনশট অন্যদের সাথে কোনকিছু শেয়ার করার একটি মজার মাধ্যম। তবে অপব্যবহার এড়াতে বইটই-এ দিনে ৩ টি স্ক্রিনশট নেয়া যাবে। ফোনের তারিখ পরিবর্তন করেও এটাকে এড়ানো যাবে না।

ডিভাইস লিমিটঃ একই একাউন্ট অনেকের সাথে শেয়ার করে অপব্যবহার রোধ করতে একটি বইটই একাউন্ট দিয়ে সর্বোচ্চ তিনটি ফোনে পড়া যাবে। আজকাল অনেকের একটির বেশি ফোন থাকে, তাছাড়া একটি ফোন হারিয়ে গেলে যাতে কোন সমস্যা ছাড়া অন্যফোনে পরা যায় সেজন্য এই লিমিট ৩ রাখা হয়েছে।

সময় লিমিট করা অফারঃ আপনি যদি কোন বই স্বল্প সময়ের জন্য ফ্রিতে দিতে চান, সেক্ষেত্রে বইটই এর ডিক্রিপশনে টাইম লিমিট করে দেয়া যায়। সে সময়ের পরে বইটি না কিনে পড়া যাবে না।